শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আওয়ামী লীগের এমপি শহীদুজ্জামান করোনায় আক্রান্ত

আওয়ামী লীগের এমপি শহীদুজ্জামান করোনায় আক্রান্ত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
মহামারী করোনাভাইরাসে (কোভিড-১৯) দেশে এই প্রথম একজন সংসদ সদস্য আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। আক্রান্ত শহীদুজ্জামান সরকার নওগাঁ-২ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য।
শুক্রবার রাতে এ তথ্য যুগান্তরকে নিশ্চিত করেন সংসদে সরকারদলীয় হুইপ আতিউর রহমান আতিক। তিনি বলেন, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকারের সঙ্গে আমার কথা হয়েছে। ওনার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে ওনার এখনও শারীরিক কোনো অসুবিধা নেই। ভালো আছেন। উনি সবার কাছে দোয়া চেয়েছেন।
সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার বর্তমানে যে ন্যাম ভবনে (সংসদ সদস্য ভবন) আছেন সেটি লকডাউন করা হয়েছে কিনা- জানতে চাইলে আতিউর রহমান আতিক বলেন, আমি ঢাকায় নেই। এলাকায় আছি। এ বিষয়ে আমি এখনও কিছু জানি না।
নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, উত্তরাঞ্চলের একজন মাননীয় সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় আমি উদ্বিগ্ন। দোয়া করি সৃষ্টিকর্তা তাকে যেন দ্রুত সুস্থ করেন। আমি তার জন্য সবার কাছে দোয়াপ্রার্থী।
নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক চৌধুরীও সংসদ সদস্য শহীদুজ্জামান সরকারের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন।
৬৫ বছর বয়সী সংসদ সদস্য শহীদুজ্জামান বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন।

সুত্রঃ যুগান্তর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com